RESTAURANT এর জন্যে অভিজ্ঞ ইন্টেরিয়র ডিজাইন কোম্পানী খুঁজছেন ?

RESTAURANT INTERIOR DESIGN

আপনার  RESTAURANT INTERIOR এবং ডেকোরেশন নিয়ে ভাবছেন ? একটি সুন্দর স্বপ্ন নিয়ে আপনার স্থাপনা সাজানোর আরেক নাম BD INTERIOR। আধুনিক প্রযুক্তি, অভিজ্ঞ ডিজাইনার এবং অভিজ্ঞ লোকবলের সমন্বয়ে আমরা দিচ্ছি আপনাদের রুচিসম্মত ডিজাইন এবং নিখুঁত কাজের নিশ্চয়তা। বাজেটের মধ্যে সারা দেশে গ্রাহকের চাহিদামতো সেবা দিতে আমাদের দক্ষ টিম সদা প্রস্তুত। 

আধুনিক যুগে RESTAURANT INTERIOR  DESIGN ট্রেন্ডে পরিণত হয়েছে । যুগের সাথে তাল মিলিয়ে ছোট ছোট COFFEE SHOP থেকে শুরু করে বড় বড় রেস্টুরেন্ট ইন্টেরিয়র ডেকোরেশন ছাড়া কল্পনা করা দায় । আপনার সাজানো গোছানো একটি রেস্টুরেন্ট আপনার ক্রেতা মহলের মধ্যে আলাদা একটা IMPRESSION তৈরি করে যা আপনার SELL ত্বরান্বিত করে বহুগুন ।

Play Video about modern restaurant interior design company in bangladesh
Clients
0 +
Projects
0 +
Years of Experience
0 +
On Time Delivery
0 %

কেন RESTAURANT INTERIOR DESIGN জরুরি

আপনি জানেন কি ? বিদেশি বড় বড় রেস্টুরেন্ট গুলো বাংলাদেশের  মার্কেটগুলোতে কিভাবে রাজত্ব করে ? কিভাবে ক্রেতাদের আকর্ষণের কেন্দ্র বিন্দুতে BFC, KFC । বড় বড় FUNCTION হোক কিংবা PARTY সকলের প্রথম পছন্দ সেই সকল বিদেশী রেস্টুরেন্ট গুলো । কারণ কি জানেন ? তারা ভাল খাবার পরিবেশনের পাশাপাশি গ্রাহকদের একটি সুন্দর পরিবেশের নিশ্চয়তা প্রদান করেছে । কিভাবে তারা সব কিছু এত সুন্দর ভাবে ORGANIZE করেছে ? এর পিছনে অন্যতম কারণ হল, পরিকল্পিত ইন্টেরিয়র ডেকোরেশন। যুগের সাথে তাল মিলিয়ে বাংলাদেশি অনেক রেস্টুরেন্ট এখন ইন্টেরিয়র ডিজাইনের প্রতি আগ্রহী হয়েছে , কারণ তারা বুঝেছে শুধু সুস্বাদু খাবার পরিবেশন-ই যথেষ্ট নয়, সাথে প্রয়োজন সাজানো গুছানো INTERIOR DECORATION।

BD INTERIOR  সারা বাংলাদেশে  সম্মানের সহিত ১০০ টির ও অধিক RESTAURANT  এ ইন্টেরিয়র ডিজাইন সার্ভিস প্রভাইড করেছে ।  ছোট ছোট CAFFETERIA থেকে শুরু করে, ফাস্ট ফুড শপ, অনেক ছোট বড় এবং মাঝারি RESTAURANT INTERIOR DESIGN এ BD INTERIOR অনন্য ।

কেন রেস্টুরেন্ট ইন্টেরিয়র ডিজাইনে আমরা সেরা

সঠিক প্ল্যানিং ও নান্দনিক ডিজাইন

সঠিক প্লানিং এবং নান্দনিক ডিজাইনের এর মাধ্যমে, আপনার স্বপ্নের  স্পেসটিকে একই সাথে ফাংশনাল ও নান্দনিক করে তুলতে  BD INTERIOR অঙ্গীকারবদ্ধ।

বাজেটের সঠিক সমন্বয়

সাধ ও সাধ্যের সমন্বয় যেকোন মানসম্পন্ন ইন্টেরিয়র কোম্পানির অন্যতম গুণ। BD INTERIOR  আপনার বাজেটের সাথে সমন্বয় করে, আপনার স্বপ্নের স্পেসটিকে সাজিয়ে তুলবে আপনার মনের মত করে।

দক্ষ ও অভিজ্ঞ ইন্টেরিয়র আর্কিটেক্ট

আমাদের টিমে রয়েছে এক ঝাঁক দক্ষ ও অভিজ্ঞ ইন্টেরিয়র আর্কিটেক্ট। যারা আপনার স্পেসের প্রতিটি কোণার গুরুত্ব  বিবেচনা করে, আপনার স্পেসের  সর্বোচ্চ ব্যবহারের নিশ্চয়তা প্রদান করে ।

দক্ষ ও অভিজ্ঞ টেকনেশিয়ান

আমাদের রয়েছে দক্ষ ও অভিজ্ঞ টেকনেশিয়ান। যারা আপনার ইন্টেরিয়র প্রজেক্টের সুন্দর ফিনিশিং এর নিশ্চয়তা প্রদান করে ।

মানসম্পন্ন ম্যাটেরিয়াল ব্যবহারের নিশ্চয়তা

ইন্টেরিয়র ডিজাইন একদিনের জন্যে না, সারা জীবনের জন্যে। তাই মান সম্পন্ন ম্যাটেরিয়াল ব্যবহারের কোন বিকল্প নেই । BD INTERIOR  দিচ্ছে বাজারের সেরা ম্যাটেরিয়াল ব্যবহারের নিশ্চয়তা । 

অভিজ্ঞ ইঞ্জিনিয়ার দ্বারা সুপারভাইসকৃত

প্রজেক্ট ইঞ্জিনিয়ার সঠিক তদারকি ছাড়া কখনোই আপনি শতভাগ সঠিক ইন্টেরিয়র সল্যুশন পাবেন না । কাজ করার সময় অনেক জটিল জটিল সমস্যার সম্মুখীন হতে হয়, যা অভিজ্ঞ  প্রজেক্ট ইঞ্জিনিয়ার ছাড়া সমাধান করা সম্ভব না। আমাদের টিমে রয়েছে অভিজ্ঞ প্রজেক্ট ইঞ্জিনিয়ার যারা সব সময় প্রজেক্টে উপস্থিত থেকে, টেকনেশিয়ান দের সঠিক দিক-নির্দেশনার মাধ্যমে আপনার প্রজেক্টিকে আরো ফাংশনাল করে তোলে ।

সময়মতো প্রজেক্ট HAND-OVER প্রদান

সঠিক সময়ে প্রজেক্ট HAND OVER এর গুরুত্ব অনেক । অনেকে ভাড়া  বাসা থেকে নিজের বাসায় SHIFT হওয়ার আগে, নিজের বাসার ইন্টেরিয়ের কাজ শুরু করে। ইন্টেরিয়র প্রজেক্ট শেষ হওয়ার একটা DEAD LINE কোটেশনে উল্লেখ থাকায় তারা সেই সময় অনুযায়ী তাদের ভাড়া বাসা ছেড়ে দেয় । যদি সঠিক সময়ে তারা প্রজেক্ট বুঝে না পায়, তাহলে তাদের নিশ্চিত ভাবে অনেক ঝামেলা পোহাতে হয় । BD INTERIOR সঠিক সময়ে প্রজেক্ট HAND OVER এর নিশ্চয়তা প্রদান করে । আমরা সরকারি REGISTERED কোম্পানী হওয়ার কোটেশনে উল্লেখিত সময়ে যদি আমরা প্রজেক্ট HAND OVER প্রদানে ব্যর্থ হই, আপনি যেকোনো LEGAL ACTION নিতে পারেন। অথবা সঠিক সময়ে প্রজেক্ট HAND OVER করতে না পারায় আপনি যে ক্ষতির সম্মুখীন হয়েছেন, সেটার ক্ষতিপূরণ দিতে আমরা বাধ্য।

আফটার সেলস সার্ভিস

শুধু প্রজেক্ট HAND OVER দিয়েই আমাদের কাজ শেষ হয়ে যায় না। প্রজেক্ট শেষ হওয়ার পরে WARRANTY CARD প্রদানের মাধ্যমে, আমরা একটা নির্দিষ্ট সময় পর্যন্ত AFTER SELLS সার্ভিস দিয়ে থাকি ।

বিস্তারিত জানতে নিচের ফর্মটি ফিল আপ করুন

যেকোনো ধরণের ইন্টেরিয়র ডিজাইন অথবা কন্সাল্টেন্সির জন্যে সরাসরি অফিসে আসুন অথবা ফোনে যোগাযোগ করুন।আপনার ফোন পেলে আমাদের দক্ষ টিম আপনার সাইট পরিদর্শন করে ডিজাইন ও কস্টিং এ সহযোগিতা করবে।

ছোট COFFE SHOP হোক অথবা বড় রেস্টুরেন্ট স্পেসের প্রতিটি অংশকে গুরুত্বের সাথে বিবেচনা করে, আপনার রেস্টুরেন্ট স্পেসটিকে নান্দনিক সাজে সাজানোর পাশাপাশি ফাংশনাল স্পেসে রুপান্তরিত করতে আমরা বদ্ধপরিকর । নিচে BD INTERIOR এর ডিজাইন করা নান্দনিক কিছু রেস্টুরেন্ট  প্রজেক্টের ছবি আপনাদের সাথে শেয়ার করা হলোঃ

আমাদের কিছু কর্পোরেট ক্লাইন্ট

আপনার স্বপ্নের ইন্টেরিয়র ডিজাইনের জন্যে এক্ষুনি যোগাযোগ করুন ।

আমাদের সম্প্রতি শেষ হওয়া কিছু প্রজেক্ট

আপনার স্বপ্নের ইন্টেরিয়র ডিজাইনের জন্যে এক্ষুনি যোগাযোগ করুন ।

ক্লাইন্টের মূল্যবান ফিডব্যাক

MD. ADNAN BHUIYANowner of cakesmith
Read More
ইন্টেরিয়র ডিজাইন নিয়ে আমার অতীতের অভিজ্ঞতা খুব একটা ভালো ছিল না। আমি BD INTERIOR সম্পর্কে নিশ্চিত ছিলাম না তারা আমার প্রকল্পটি খুব পেশাদারভাবে পরিচালনা করেছে। প্রতিটি পর্যায়ে প্রজেক্ট সম্পর্কে আমাকে আপ টু ডেট রাখা হয়েছিল। ঠিক যেমনটা চেয়েছিলাম তার থেকে বেশি পেয়েছি তাদের কাছ থেকে।
SHIMU EHSANowner of aristrocrat
Read More
BD INTERIOR এর সাথে আমাদের অভিজ্ঞতা ছিল খুব-ই চমৎকার। আমাদের জন্য সৃজনশীল এবং ফাংশনাল ইন্টেরিয়র ডিজাইন, পরিষেবা দিয়েছে। আমার শোরুম ইন্টেরিয়র ডিজাইন ইমপ্লিমেন্টেশন এবং ব্র্যান্ডিং কাজ সম্পূর্ণরূপে BD INTERIOR খুব সুন্দরভাবে সম্পন্ন করেছে।
MD. SALIM SHEIKHowner of nurtaj cafe
Read More
আমার RESTAURANT INTERIOR DESIGN এর সময় তাদের PROFESSIONALISM এবং তাদের সৃজনশীলতা আমাদের মুগ্ধ করেছে। তাদের ইন্টেরিয়র ডিজাইন কোয়ালিটি, এক কথায় মনোমুগ্ধকর এবং চমকপ্রদ।
Previous
Next

আপনার স্বপ্নের ইন্টেরিয়র ডিজাইনের জন্যে এক্ষুনি যোগাযোগ করুন ।